Remove China Apps ৫০ লক্ষেরও বেশি ডাউনলোড হয়ে গেল

Remove China Apps ৫০ লক্ষেরও বেশি ডাউনলোড হয়ে গেল

চীনের পরিস্থিতি আরো খারাপ হয়ে গেল. একদিক থেকে আমেরিকার চাপ অন্য দিক থেকে অস্ট্রেলিয়া রাশিয়া-ভারত সবাই মিলে চাপ দিচ্ছে.

চীনের অর্থনীতি এখন ভরাডুবির পথে. এমতাবস্থায় ভারতের বিভিন্ন স্তরের মানুষের চীন দেশের সমস্ত পণ্য এবং চীন দেশের মোবাইল, চীন দেশের মোবাইল এপ্লিকেশন সবকিছু বন্ধের ডাক দিয়েছেন.

সেই রকমই একটি সফটওয়্যার এসেছে গুগোল স্টরে Google Play Store. এই সফটওয়্যারটির নাম “Remove China Apps”

লক্ষ লক্ষ ডাউনলোড হচ্ছে এই সফটওয়্যারটি. এই সফটওয়্যারটির প্রধান কাজ হল মোবাইল ফোনে  সমস্ত চীন দেশের সফটওয়্যার খুঁজে বার করা এবং সেগুলো কে ডিলিট করে দেওয়া.

এই সফটওয়্যার আসার পর থেকে লক্ষ লক্ষ চীন দেশের সফটওয়্যার মোবাইল থেকে ডিলিট করা সম্ভব হয়েছে. তাই এবার চীনের পরিস্থিতি আরো খারাপ হয়ে গেল. তাদের সফটওয়্যার থেকে টাকা আয় করা অনেক গুণ কমে গেল.

অনেকেই বলে থাকেন এই অ্যাপ্লিকেশনগুলি দিয়ে চীন, ভারতের গ্রাহকদের সব তথ্য চুরি করে বিক্রি করে.

আমেরিকা ইংল্যান্ড অভিযোগ আগেই চীনের বিরুদ্ধে করেছিল. এখন চীন তাদের লক্ষ লক্ষ অ্যাপ্লিকেশন ডিলিট হয়ে যাওয়ার জন্য ক্ষেপে গেল এবং ক্ষেপে গিয়ে তারা হুমকি দিলো যে এই অ্যাপ্লিকেশনটির বিরুদ্ধে তারা আইনানুগ ব্যবস্থা নেবেন.

কিন্তু বর্তমান চীনের যা পরিস্থিতি তাতে পৃথিবীর কোন দেশে চীনের সঙ্গে নেই. কেউ চীনের কথা শুনছ না. তাই চীনের পরিস্থিতি খুবই খারাপ.

Steps to remove Chinese apps

Step 1:

Install the app from Google Play Store. App Name- “Remove China Apps”

Step 2:

Click “Scan Now” to find installed China Apps in your system

Step 3:

Congratulation. You are Awesome, No China App Found in your system

Share this app

এই আর্টিকেলটি মোবাইল জাজমেন্ট website বাংলাতে প্রথম প্রকাশিত হয়েছে bengali.mobilejudgement. com , আমাদেরকে বুক মার্ক করুন।

সব মোবাইল ফোনে খবর জানুন

অ্যাপেল মোবাইল ফোন Apple Mobile Phones / এলজি মোবাইল ফোন LG Mobile Phones / ওপো মোবাইল ফোন Oppo Mobile Phones / ওয়ানপ্লাস মোবাইল ফোন Oneplus Mobile Phones / গুগল মোবাইল ফোন Google Mobile Phones / ভিভো মোবাইল ফোন Vivo Mobile Phones / রিয়েলমি মোবাইল ফোন Realme Mobile Phones / লিণোভো মোবাইল ফোন Lenovo Mobile Phones / সোনি মোবাইল ফোন Sony Mobile Phones / স্যামসাং মোবাইল ফোন Samsung Mobile Phones / হনোর মোবাইল ফোন Honor Mobile Phones / হুয়াওেই মোবাইল ফোন Huawei Mobile Phones /

Leave a Reply