অ্যামাজন স্টোর থেকে বিক্রি শুরু কিন্তু একটি টুইস্ট আছে

অ্যামাজন স্টোর থেকে বিক্রি শুরু কিন্তু একটি টুইস্ট আছে

অ্যামাজন অনলাইন স্টোর থেকে প্রোডাক্ট ডেলিভারি শুরু হয়ে গেল. কিছুদিন আগে যেহেতু ভারতবর্ষে সম্পূর্ণ লকডাউন ছিল তাই ডেলিভারি দেওয়া সম্ভব হচ্ছিল না. শুধুমাত্র কয়েকটি জায়গাতে অ্যামাজন দিচ্ছিল অত্যাবশ্যকীয় প্রয়োজনীয় ডেলিভারি.

17 ই মে পর্যন্ত লকডাউন চলবে ভারতবর্ষে. করোনা ভাইরাস রোগের জন্য এই লকডাউন বিগত কয়েক মাস ধরে চলছে. যদিও অ্যামাজনে প্রোডাক্ট ডেলিভারি শুরু হয়ে গেছে কিন্তু ভারতবর্ষের সব জায়গাতেই আপনি এই ডেলিভারি সার্ভিস পাবেন না.

শুধুমাত্র যেখানে অরেঞ্জ জন বা গ্রীন জন আপনি ডেলিভারি সার্ভিস পেতে পারেন. যেহেতু অ্যামাজন সবেমাত্র নতুন করে আবারো ডেলিভারি শুরু করল, তাই আপনি আরও কিছুদিন অপেক্ষা করুন.

 তারপর আপনার প্রোডাক্ট অবশ্যই ডেলিভারি হবে. আপনি যদি জানতে চান যে আপনার প্রোডাক্ট ডেলিভারি হবে কি হবে না তাহলে আপনি অ্যামাজন স্টোরে সাইন ইন করুন.

 সাইন ইন করলে আপনি নিজেই দেখতে পাবেন যে আপনাকে বলা হবে আপনার প্রোডাক্ট ডেলিভারি করা যাবে কিনা.

আপনি কিছুদিন অপেক্ষা করতে পারেন অথবা আপনি যদি আপনার খুব সমস্যা হয় সেক্ষেত্রে আপনি ওদের হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন.

প্রসঙ্গত এই করোনা ভাইরাস রোগের কবলে পড়েছে বিশ্বের সব দেশ. ভারত ও তার ব্যতিক্রম নয়. ভারতবর্ষে ক্রমশই বাড়ছে রোগীর সংখ্যা.

বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত হয়েছেন এই রোগে. মারা গেছেন কয়েক লক্ষ মানুষ. এমত অবস্থায় লকডাউন একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে.

করোনাভাইরাস রোগ নিয়ে আরও খবর জানুন

Leave a Reply